রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

দুবাইয়ে একসঙ্গে রাশমিকা-বিজয়!

বিনোদন ডেস্ক:: ভারতের দক্ষিণী সিনেমার তারকা জুটি বিজয় দেবরকোন্ডা ও রাশমিকা মান্দানা। রুপালি পর্দার রসায়ন বাস্তব জীবনেও গড়িয়েছে। কয়েকবার গুঞ্জন উঠেছে, লিভ-ইন করছেন তারা। কয়েক মাস আগে খবর চাউর হয়, এই সম্পর্ককে স্বীকৃতি দিতে চাইছেন বিজয়-রাশমিকা। খুব শিগগির বাগদান সারবেন তারা। এবার খবর চাউর হয়েছে, একসঙ্গে ছুটি কাটাতে বিদেশে উড়ে গেছেন এই যুগল।

রাশমিকা মান্দানা বেশ কিছু ছবি ও ভিডিও তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। তাতে দেখা যায়, কখনো দুবাইয়ের মরুভূমির বুক চিরে ছুটে যাচ্ছে তার গাড়ি। আবার কখনো বিলাসবহুল হোটেলে কাটানো মুহূর্ত শেয়ার করেছেন তিনি। অন্যদিকে বিজয় দেবরকোন্ডা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, একই লোকেশনে ধারণ করা হয়েছে ভিডিওটি।

কোনো ছবি বা ভিডিওতে একসঙ্গে দেখা যায়নি বিজয়-রাশমিকাকে। তবে নেটিজেনদের দাবি— ‘রাশমিকা ও বিজয় একসঙ্গে কোয়ালিটি সময় পার করছেন।’ সোশ্যাল মিডিয়ায় বিজয়-রাশমিকার দুবাই ট্রিপ নিয়ে আলোচনা হলেও বিষয়টি নিয়ে বরাবরের মতোই মুখে কুলুপ এঁটেছেন তারা।

২০১৮ সাল ‘গীতা গোবিন্দম’ সিনেমায় প্রথম জুটি বেঁধে পর্দায় হাজির হন বিজয়-রাশমিকা। ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ সিনেমায় সর্বশেষ দেখা যায় এ জুটিকে। এ দুটো সিনেমায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করে।

‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো প্রেমের সিনেমার শুটিংয়ের সময় থেকে বিজয়ের সঙ্গে রাশমিকার বোঝাপড়া ভালো। সেই সময় থেকেই এ জুটিকে ঘিরে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। যদিও এ সম্পর্ক ‘বন্ধুত্বে’ সীমাবদ্ধ বলে দাবি তাদের। তবে জিমে যাওয়া, চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution